বাংলাদেশে সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর প্রথম উল্লেখ ও জনপ্রিয়তা দেওয়া হতো প্রায় ২০১০ এর দিকে যখন সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলির ব্যবহার বাড়াতে থাকে। ফেসবুক, টুইটার, ইউটিউব, ইউটিউব ইত্যাদি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলি প্রায়ই এই সময়ে বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠে। এরপরে এই প্লাটফর্মগুলি বাংলাদেশের মার্কেটারদের দ্বারা ব্যবহৃত হতে থাকে মার্কেটিং উদ্যোগে। এরপরে সোশ্যাল মিডিয়া মার্কেটিং বাংলাদেশে আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠে এবং এটি ব্যবহার করা হয়ে থাকে বিভিন্ন উদ্যোগে এবং ব্র্যান্ডিং প্রচেষ্টায়।
No comments:
Post a Comment